সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৪:২২ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে "দি সকাল বিকাল " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজি যোগাযোগ করুন drsubratabogra@gmail.com । প্রিয় পাঠক আপনিও “দি সকাল বিকাল” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপিও হতে পারেন একজন সাংবাদিক । দি সকাল বিকাল এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন
শিরোনামঃ
হারিয়ে যাচ্ছে বেদা জয়পুরহাটে সাংবাদিক আবদুল আলীম কে হত্যার হুমকি, থানায় জিডি আমি যদি ভাল কাজ করে থাকি তাহলে এবার ও চাঁদগ্রামবাসী আমাকেই বিপুল ভোটে জয় করবে — চেয়ারম্যান আব্দুল হাফিজ তপন ফুলবাড়ীতে বন‍্যায় আমনের ক্ষেত নষ্ট উলিপুরে সরকারি চাল কালো বাজারে বিক্রির সময় আটক-১, অভিযুক্ত আ’লীগ নেতার ছেলের বিরুদ্ধে মামলা জয়পুরহাটে শিশু অপহরণ মামলায় যুবকের ২৫ বছর কারাদণ্ড ভেড়ামারা পৌর ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের কর্মী সভা অনুষ্ঠিত। পাঁচবিবিতে ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্রসহ আন্তঃজেলার কুখ্যাত ডাকাত শহিদুল ইসলাম (কারেন্ট)সহ গ্রেফতার-৩ এমপি পনির উদ্দিন এর অবদানে কুড়িগ্রামবাসীর জন্য ৩টি আনন্দের খবর কালাইয়ে শিক্ষা প্রতিষ্ঠানে সুরক্ষা সামগ্রী বিতরণ

আইটি সেক্টরে নেবুলা আইহোস্ট এবং ইউনিক ডেভেলপারস টিম সততার সাথে সার্ভিস দিয়ে যাচ্ছে

রিপোর্টারের নাম / ২২৫ বার
আপডেট সময় শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১

তথ্য প্রযুক্তি ডেস্ক:
বর্তমান যুগকে বলা হয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বা Information and communication technology (ICT) এর যুগ। তথ্য ও যোগাযোগ প্রযুক্তির কল্যানে গোটা পৃথিবী আজ হাতের মুঠোয় চলে এসেছে। যারা আজ এই প্রযুক্তিকে সঠিকভাবে কাজে লাগিয়েছে তারাই সাফল্য অর্জন করেছে।

Nebula ihost নামক একটি আইটি প্রতিষ্ঠান ২০১৯ সাল থেকে সততা ও বিশ্বস্থতার সাথে সার্ভিস দিয়ে যাচ্ছে। তাদের প্রধান সার্ভিসের মধ্যে ডোমেইন রেজিস্ট্রেশন, ওয়েব হোস্টিং, ইকমার্স ওয়েবসাইট , নিউজপোর্টাল সাইট , স্কুল কলেজ ওয়েবসাইট , ওয়েব এপ্লিকেশন উল্লেখযোগ্য। Nebula ihost এর একটি সহযোগী প্রতিষ্ঠানের নাম Unique Developers Team । সহযোগী এই প্রতিষ্ঠান ডায়াগনস্টিক ম্যানেজমেন্ট সফটওয়্যার, হাসপাতাল ম্যানেজমেন্ট সফটওয়্যার, ফার্মেসী ম্যানেজমেন্ট সফটওয়্যার, ইনভেন্টরি ম্যানেজমেন্ট সফটওয়্যার সহ কাস্টম সফটওয়্যার ডেভলপমেন্ট সার্ভিস দিয়ে যাচ্ছে । দেড় বছরের মধ্যে মানসম্পন্ন সার্ভিস ও সাপোর্ট দিয়ে দুটি ব্র্যান্ডই স্বল্প সময়ে ভাল একটা অবস্থান তৈরি করে নিয়েছে আইটি সেক্টরে । 

তথ্য-প্রযুক্তির এই সময়ে একটা ওয়েবসাইট বা সফটওয়্যার আমাদের সকলের কাছে খুবই প্রয়োজনীয় এবং গুরুত্বপূর্ণ । একটা ওয়েবসাইট তৈরি করতে চাইলে প্রথমেই আপনাকে ডোমেইন হোস্টিং কিনতে হবে। Nebula ihost থেকে তুলনামূলক সুলভ মূল্যে ডোমেইন হোস্টিং কিনতে পারবেন। শুরু থেকেই কাস্টমার এর চাহিদা অনুযায়ী ভালো সার্ভিস দিয়ে কাস্টমারদের হৃদয়ে জায়গা করে নিয়েছে নেবুলা আইহোস্ট ও ইউনিক ডেভেলপারস টিম ।

কাস্টমাররা বিকাশ, রকেট, নগদ বা ব্যাংক একাউন্টের মাধ্যমে সহজেই পেমেন্ট করতে পারবে।

অনলাইন ভিত্তিক এই দুটি ব্রান্ডের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার মোঃ সোহেল আরমান জানান আমরা আমাদের কাস্টমারকে উন্নত সেবা দেয়ার লক্ষে রাতদিন পরিশ্রম করে যাচ্ছি। আমরা চাই আমাদের কাস্টমাররা সব সময় সন্তুষ্ঠ থাকুক। আমরা সততা এবং বিশ্বাস নিয়েই সামনে এগিয়ে যেতে চাই ইনশাআল্লাহ। সেই সাথে তিনি সকলের দোয়া ও সহযোগিতার আহ্বান জানান।

প্রতিষ্ঠান দুটির ওয়েবসাইট যথাক্রমে:
https://nebulaihost.com
https://uniquedevelopers-team.com


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত

Theme Created By ThemesDealer.Com