সোমবার, ২১ জুন ২০২১, ০৯:২৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে "দি সকাল বিকাল " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজি যোগাযোগ করুন drsubratabogra@gmail.com । প্রিয় পাঠক আপনিও “দি সকাল বিকাল” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপিও হতে পারেন একজন সাংবাদিক । দি সকাল বিকাল এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন
শিরোনামঃ
আত্রাইয়ে প্রশাসনের হস্তক্ষেপে বন্ধ হয়ে গেল স্থানীয় এমপির নাম ভাঙ্গিয়ে অবৈধ স্থাপনা দখল বাণিজ্য আত্রাইয়ে ব্র্যাকের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে গলায় ফাঁস দিয়ে আ’লীগ নেতার আত্মহত্যা চিরিরবন্দরে নারী উন্নয়ন ফোরামের উদ্যোগে হত দরিদ্র মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ রাজারহাট উপজেলায় মডেল প্রেসক্লাব এর শুভ উদ্বোধন। উলিপুরে অষ্টম শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ: ৪মাসের অন্তঃসত্ত্বা,অভিযুক্ত ধর্ষক আটক রাজারহাট উপজেলায় দ্বিতীয় ধাপে ৮০টি ভূমিহীন পরিবারকে ঘরের চাবি হস্তান্তর। সিংড়ায় কাজ শেষ করার আগেই ফাঁটল মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধে গাইবান্ধার সুন্দর গঞ্জে মানববন্ধন বগুড়ায় প্রেমের টানে বরিশাল থেকে এসে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন !!

রাণীনগরে প্রতিপক্ষকে ফাঁসাতে একই পরিবারের তিন জনকে অপহরণ নাটক!

রিপোর্টারের নাম / ৩৮ বার
আপডেট সময় বুধবার, ৯ জুন, ২০২১

 সুদর্শন কর্মকার,রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে প্রতিপক্ষকে ফাঁসাতে পরিকল্পিতভাবে বাবা,মা,বোনকে বাড়ী থেকে পালিয়ে দিয়ে অপহরণ নাটক সাজানোর ঘটনা ঘটেছে। এঘটনায় পুলিশ ওই তিন জনকে উদ্ধার করে পরিকল্পনাকারী মা-এবং ছেলের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে সোর্পদ করেছে। এব্যাপরে বাবা বাবলু সেচ্ছায় আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছেন বলে জানিয়েছেন রাণীনগর থানার ওসি মো: শাহিন আকন্দ। ঘটনাটি ঘটেছে উপজেলার কালীগ্রাম ইউনিয়নের ভেবড়া গ্রামে। রাণীনগর থানার ওসি মো: শাহিন আকন্দ বলেন,গত ৫জুন রাতে হঠাৎ করেই বিশেষ সংবাদের ভিত্তিতে জানতে পারেন উপজেলার ভেবড়া গ্রামের সোলাইমান আলীর ছেলে বাবলু (৫০),তার স্ত্রী (৪২) ও কন্যা (১৪) কে অপহরণ করা হয়েছে। এবং অপহরণকারীরা ৫০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করছে। এমন সংবাদের ভিত্তিতে নওগাঁ জেলা পুলিশ সুপার,অতিরিক্ত পুলিশ সুপার,সদর সার্কেল,ডিবির ওসি,রাণীনগর থানা ও একডালা অস্থায়ী ক্যাম্প পুলিশ অভিযানে নেমে বাবলুর ছেলে পাপ্পুর দেয়া তথ্য মত্যে একই গ্রামের দুইজনকে আটক করে। এর পর পুলিশ জানতে পারে তাদেরকে অপহরণ করা হয়নি বরং প্রতিপক্ষকে ফাঁসাতে তাদেরকে বাড়ী থেকে পালিয়ে দিয়ে অপহরণ নাটোক সাজানো হয়েছে।পুলিশ সুপার মহোদয় নওগাঁ এর সার্বিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার,সদর সার্কেল,ডিবি পুলিশ রাণীনগর থানা ও একডালা অস্থায়ী ক্যাম্প পুলিশ এবং ডিবি টিমের সাইবার ইউনিটসহ তথ্য প্রযুক্তি ব্যবহার করে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করা হয়। অব্যাহত অভিযানে পরের দিন সোমবার বগুড়ার আদমদীঘি উপজেলার মিতইল এলাকা থেকে মা-মেয়ে এবং একই দিন নাটোরের মাদ্রাসা মোড় এলাকা থেকে বাবাকে উদ্ধার করে পুলিশ। এরপর উদ্ধার হওয়া বাবলু পুলিশকে জানায়,সম্প্রতি একই গ্রামের জনৈক ব্যক্তির শালির মেয়ে অপহরণ মামলায় তার ছেলে পাপ্পুকে আসামী করা হয়েছে। ওই মামলা থেকে বাঁচতে এবং প্রতিপক্ষকে ফাঁসাতে ছেলে পাপ্পু ,স্ত্রী এবং ছেলের বন্ধু মিলে এই অপহরণ নাটোক সাজায়। যা তার জানা ছিলনা। ওসি শাহিন আকন্দ আরো বলেন,ছেলের নামে দায়ের করা মামলায় পুলিশ তাদেরকে ধরতে আসছে এমন ভয় দেখিয়ে বুঝতে না দিয়ে কৌশলে বাবলুর স্ত্রী, বাবলু ও মেয়েকে নিয়ে বাড়ী থেকে পালিয়ে যায়। এঘটনায় থানাপুলিশের পক্ষ থেকে অপহরণ নাটোকের মূল পরিকল্পনাকারী বাবলুর ছেলে পাপ্পু,স্ত্রী এবং ছেলের এক বন্ধুসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলা রুজু করে সাত দিনের রিমান্ডের আবেদন জানিয়ে পাপ্পু ও পাপ্পুর মা’কে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়। সাজানো অপহরণের বিষয়ে বাবলু নিজেই আদালতে ১৬৪ ধারায় সেচ্ছায় স্বীকারোক্তি মূলক জবানবন্ধি দিয়েছেন। তবে এঘটনাটি আরো বিস্তারিত জানতে এবং আরো কেউ জরিত আছে কিনা এসব বিষয়ে তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছেন এই কর্মকর্তা ।এদিকে পুলিশের জোড়ালো তৎপরতায় দ্রুত এমন ঘটনার রহস্য উদঘাটন ও প্রতারকদের গ্রেফতারপূর্বক আইনের আওতায় নিয়ে আসায় এলাকাবাসী পুলিশের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত

Theme Created By ThemesDealer.Com