রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৫:৪৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে "দি সকাল বিকাল " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজি যোগাযোগ করুন drsubratabogra@gmail.com । প্রিয় পাঠক আপনিও “দি সকাল বিকাল” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপিও হতে পারেন একজন সাংবাদিক । দি সকাল বিকাল এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন
শিরোনামঃ
যুগ্মসচিব জনাব আবুল ফয়েজ আলাউদ্দীন’র সাথে সৌজন্য সাক্ষাৎ করেন বিপিডিসি মহাসচিব দেশ থেকে হারিয়ে যাচ্ছে বেত গাছ নওগাঁর মান্দা উপজেলার কশব ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আনিছুর রহমান জিনের বাড়িতে হামলা, ভাঙচুর কুড়িগ্রামে ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষ্যে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত নাগেশ্বরীতে চেয়ারম্যান পদে মহিলা প্রার্থীর মনোনয়ন দাখিল গণ উন্নয়ন কেন্দ্রের ২৬ জন নারীকে সেলাই মেশিন প্রদান। নওগাঁর মান্দায় নির্বাচনী সহিংসতায় নিহত এক হারিয়ে যাচ্ছে বেদা জয়পুরহাটে সাংবাদিক আবদুল আলীম কে হত্যার হুমকি, থানায় জিডি আমি যদি ভাল কাজ করে থাকি তাহলে এবার ও চাঁদগ্রামবাসী আমাকেই বিপুল ভোটে জয় করবে — চেয়ারম্যান আব্দুল হাফিজ তপন

ভারতের কোচবিহারে নির্বাচন সহিংসতা।। হামলা ভাংচুর লুটপাটঃঃএলাকায় আতংক

রিপোর্টারের নাম / ২৪৮ বার
আপডেট সময় সোমবার, ৩ মে, ২০২১

সুব্রত ঘোষঃ
ভারতের পশ্চিম বঙ্গের বিধান সভা নির্বাচনের পর বিজয়ী তৃনমূল কংগ্রেসের নেতা কর্মীরা কোচবিহারে বিজেপির সমর্থকদের উপর দফায় দফায় হামলা চালিয়ে যাচ্ছে। তৃনমূল কংগ্রেসের নেতাকর্মীরা বাড়ী ঘর ভাংচুর লুটপাট শুরু করেছে বলে অভিযোগ উঠেছে। ভারতীয় গন মাধ্যম সূত্রে জানা গেছে, গত কয়েকদিন আগে ভারতের পশ্চিম বঙ্গের বিধান সভা নির্বাচন শেষ হয়। নির্বাচনের ফলাফল ঘোষনা করা হয় গত ২ মে সকাল ৮ থেকে। নির্বাচনে তৃনমূল কংগ্রেস বিপুল ভোটে জয় লাভ করে।
এই নির্বাচনে ভারতের ক্ষমতাসীন দল বিজেপি হেরে যায়। ভোটের প্রচারের সময় বিজেপির পক্ষে যারা কাজ করেছে তাদের সাথে তৃনমূল কংগ্রেসের নেতাকর্মী দের সংঘর্ষের ঘটনা ঘটে। এর জের ধরে ৩ মে তৃনমূল কংগ্রেসের নেতা কর্মীরা কোচবিহারের বিভিন্ন জায়গায় হামলা ভাংচুর লুটপাট শুরু করেছে। আমাদের কোচবিহার সংবাদদাতা আশুতোষ অধিকারী জানান, ৩ মে সকাল থেকেই তৃনমূল কংগ্রেসের নেতা কর্মীরা কোচবিহারে বিভিন্ন জায়গায় বিজেপির নেতা কর্মীদের বাড়ী ঘরে হামলা চালিয়ে লুটপাট শুরু করে। কোচবিহারে মারুগজ্ঞ, ভেটাগুরী, রায়গঞ্জ, সহ বিভিন্ন গ্রামের বিজেপির নেতা কর্নীদের উপর হামলা ভাংচুর লুটপাট শুরু করে। খবর পেয়ে পুলিশ ঘটনার স্থল পরিদর্শন করে।
হামলা চলাকালে বাড়ীর মহিলাদের উপর অত্যাচার করা হয়েছে বলে স্থানীয় সূত্রে খবর পাওয়া গেছে। এ ঘটনায় এলকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। জানা গেছে, জীবন বাচাতে অনেক বিজেপির নেতা কর্মীরা বাড়ী থেকে পালিয়ে গেছে। রায়গঞ্জের বিজেপির নেতা অমরেশ্বরের বাড়ীতে হামলা চালিয়ে ১০ ভরি সোনার গহনা, টেলিভিশন সহ আসবাব পত্র লুট করে নিয়ে যায়। ভেটাগুরির তমাল সরকারের বাড়ীতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করে। এ বিষয়ে স্থানীয় পুলিশ অধীকারীর সাথে কথা বললে তিনি জানান, নির্বাচনের পর কিছু জায়গায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। হামলার বিষয়ে তৃনমূল কংগ্রেস নেত্রী মমতা ব্যনার্জির সাথে বার বার টেলিফোনে যোগাযোগ করার হলেও তার সাথে কথা বলা সম্ভব হয় নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত

Theme Created By ThemesDealer.Com