বুধবার, ১৬ জুন ২০২১, ০৭:০৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে "দি সকাল বিকাল " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজি যোগাযোগ করুন drsubratabogra@gmail.com । প্রিয় পাঠক আপনিও “দি সকাল বিকাল” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপিও হতে পারেন একজন সাংবাদিক । দি সকাল বিকাল এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন
শিরোনামঃ
পুন্ড্ররী আলীম মাদ্রাসায় নিয়োগ বিষয়ে অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সভা উলিপুরে এক সন্তানের জননীর আত্মহত্যা নওগাঁয় নতুন করে করোনা আক্রান্ত ১২৫ জন কোভিড-১৯ সচেতনতায় দিনাজপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী “নাভা পাঁচবিবিতে বসত বাড়ি থেকে ফেন্সিডিল, গাঁজা ও এ্যাম্পল উদ্ধারসহ গ্রেফতার ১ কুড়িগ্রাম পৌরসভার ৩ টি ওয়ার্ড ৭ দিনের লকডাউন সিরাজগঞ্জের শাহজাদপুরে বজ্রপাতে নিহত ১ পাঁচবিবিতে ফলদ বৃক্ষ রোপণ অনুষ্ঠিত স্বাস্থ্য বিধি না মানায় ব্যাপক হারে সংক্রমন ছড়িয়ে পরার আশংকা রাণীনগরে প্রতিনিয়ত বাড়ছে করোনা রোগীর সংখ্যা বাড়ছে মৃত্যু চিরিরবন্দরে মাটির দেয়াল চাঁপায় স্কুল ছাত্রীর মৃত্যু

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান দ্বিতীয় সন্তানের মা হচ্ছেন।

রিপোর্টারের নাম / ২৪৪ বার
আপডেট সময় শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০

সকাল বিকাল ডেক্সঃ     বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। দ্বিতীয় সন্তানের মা হচ্ছেন তিনি। আর এ জন্য মাতৃত্বকালীন ছুটি কাটাচ্ছেন এ মুহূর্তে। তবে এই অবসরে ঘরে বসে অলস সময় কাটাতে নারাজ সাইফ আলী খানের স্ত্রী। বেশ কিছুদিন ধরে লেখালেখি শুরু করেছেন এই অন্তঃসত্ত্বা নারী। তবে গল্প, উপন্যাস নয়! তিনি লিখছেন মা হওয়ার অভিজ্ঞতা কথা। আর নিজের এই লেখা নিয়ে একটি বই প্রকাশ করবেন অভিনেত্রী।

সাইফ- কারিনার প্রথম সন্তান তৈমুরের চার বছরের জন্মদিনে এই ঘোষণা দেন কারিনা। এদিন তিনি জানান, অন্তঃসত্ত্বা হওয়ার কাহিনি এবার ফুটিয়ে তুলবেন একটি বইয়ে। যে জন্য লেখালেখি শুরু করেছেন, যা নিয়ে প্রকাশ পাবে তার প্রথম বই।
ইতোমধ্যে বইয়েল নাও ঠিক করা হয়েছে। বইটির নাম দেওয়া হয়েছে ‘ কারিনা কাপুর খান’স প্রেগন্যান্সি বাইবেল’।

চার বছর আগে প্রথম মা হওয়ার স্বাদ পেয়েছিলেন নবাবপত্নী কারিনা। তৈমুরের মা হওয়ার আনন্দ ও অভিজ্ঞতা অনেক সাক্ষাৎকারেই জানিয়েছেন তিনি। চলতি বছর আবারও অন্তঃসত্ত্বা হয়েছেন এই বলিউড তারকা। গত আগস্ট মাসে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সুখবরটি দেন সাইফ ও কারিনা। আগামী বছরেই কারিনার কোলজুড়ে আসছে দ্বিতীয় সন্তান। এবার জানালেন মা হওয়ার অভিজ্ঞতা নিয়ে বই প্রকাশের খবর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত

Theme Created By ThemesDealer.Com