সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে "দি সকাল বিকাল " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজি যোগাযোগ করুন drsubratabogra@gmail.com । প্রিয় পাঠক আপনিও “দি সকাল বিকাল” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপিও হতে পারেন একজন সাংবাদিক । দি সকাল বিকাল এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন
শিরোনামঃ
হারিয়ে যাচ্ছে বেদা জয়পুরহাটে সাংবাদিক আবদুল আলীম কে হত্যার হুমকি, থানায় জিডি আমি যদি ভাল কাজ করে থাকি তাহলে এবার ও চাঁদগ্রামবাসী আমাকেই বিপুল ভোটে জয় করবে — চেয়ারম্যান আব্দুল হাফিজ তপন ফুলবাড়ীতে বন‍্যায় আমনের ক্ষেত নষ্ট উলিপুরে সরকারি চাল কালো বাজারে বিক্রির সময় আটক-১, অভিযুক্ত আ’লীগ নেতার ছেলের বিরুদ্ধে মামলা জয়পুরহাটে শিশু অপহরণ মামলায় যুবকের ২৫ বছর কারাদণ্ড ভেড়ামারা পৌর ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের কর্মী সভা অনুষ্ঠিত। পাঁচবিবিতে ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্রসহ আন্তঃজেলার কুখ্যাত ডাকাত শহিদুল ইসলাম (কারেন্ট)সহ গ্রেফতার-৩ এমপি পনির উদ্দিন এর অবদানে কুড়িগ্রামবাসীর জন্য ৩টি আনন্দের খবর কালাইয়ে শিক্ষা প্রতিষ্ঠানে সুরক্ষা সামগ্রী বিতরণ

বগুড়ায় ৩ দিনে ৩টি মর্মান্তিক খুন সংঘটিত,,আতংকে সাধারন মানুষ।

রিপোর্টারের নাম / ১৯৮৪ বার
আপডেট সময় বুধবার, ২৭ মে, ২০২০

সকাল বিকাল রিপোর্টঃ এক দিকে মহামারী করোনা ভাইরাসের সংক্রমন বেড়েই চলেছে। করোনা আতংকে মানুষের ঘুম হারাম হয়ে গেছে। এই মহামারী করোনার মাঝেও বগুড়ায় তিন দিনে ৩ টি মর্মান্তিক খুনের ঘটনা ঘটেছে। এই খুনের ঘটনায় বগুড়া বাসীর মাঝে আতংক দেখা দিয়েছে।
সংস্লিষ্ট সূত্রে জানা গেছে, বগুড়ায় এই ৩ দিনের তিনটি খুনের মধ্যে বগুড়া শহরেই ২ টি খুন হয়েছে। অপর একটি খুন হয়েছে বগুড়ার শিবগঞ্জ উপজেলার বিহারপুর গ্রামে।
জানা যায়, গত ২৫ মে বগুড়া সদর উপজেলার সাবগ্রাম ইউনিয়নের বাশবাড়ীয়া গ্রামে বিটল (১৯) নামের এক যুবক খুন হয়। বিটল বাশবাড়ীয়া গ্রামের আব্দুল লতিফের ছেলে। ঈদের দিন বিটুল ও তার কয়েকজন বন্ধু একত্রে পাশের চকমিঠুন গ্রামের ঈদগাহ মাঠে বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছিল। এসময় চক মিঠুন গ্রামের কয়েকজেন ছেলে এসে বিটল ও তার বন্ধুদের সাথে করোনা ভাইরাস নিয়ে তর্কে লিপ্ত হয়। এক পর্যায়ে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে মিঠুন ও তার বন্ধুরা বাড়ী ফেরার পথে রাত ৮ টার সময় বগুড়া শহরের দ্বিতীয় বাইপাস মহাসড়কের কাছে পৌছিলে চক মিঠুন গ্রামের লোক বিটুলকে মারপিট করে । এতে সে গুরুত্বর আহত হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহামান মেডিকেল কলেজ ও হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকৎসক তাকে মৃত ঘোষনা করে।
অপরদিকে ২৬ মে সন্ধ্যা ৬টায় বগুড়া শহরের জহুরুল নগর এলাকায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে ফিরোজ(৩৫) নামের এক যুবলীগ নেতা খুন হন। তবে ফিরোজ বেশ কয়েকটি খুনের মামলার আসামী ছিল বলে জানা গেছে। ফিরোজ বগুড়া শহরের চক সুত্রাপুর এলাকার চকরপাড়া গ্রামের ফজলার রহমানের ছেলে। তিনি ৪নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তার ঘনিষ্ঠ বন্ধুদের হাতে বগুড়া শহরের জহুরুল নগর এলাকায় মাহী ছাত্রাবাসে ফিরোজ খুন হয়। এ ব্যাপারে ফিরোজের স্ত্রী বাদী হয়ে বগুড়া সদর থানায় একটি হত্যা মিামরা দায়ের করেছেন।
অপরদিকে বগুড়ার শিবগঞ্জ উপজেলার বিহারপুর গ্রামে ২৪ মে সন্ধ্যা আনুমানিক ৭ টায় প্রতিপক্ষের লাঠির আঘাতে শামীম(২৯) নামের এক যুবক খুন হয়েছে।
জানা গেছে,দাদনের মাত্র ৪শ টাকা পাওনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোক জন শামীমকে খুন করে। এ বিষয়ে শিবগঞ্জ থানায় একটি হত্যা মামরা দায়ের করা হয়েছে। পর পর তিন দিনে তিন টি খুনের ঘটনায় বগুড়া বাসীর মাঝে আতংক দেখা দিয়েছে। একদিকে করোনা ভাইরাসের মহামারী অন্যদিকে খুনের পর খুন এ যেনো মানুষকে ভাবিয়ে তুলেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত

Theme Created By ThemesDealer.Com