রবিবার, ২৫ জুলাই ২০২১, ০১:২৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে "দি সকাল বিকাল " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজি যোগাযোগ করুন drsubratabogra@gmail.com । প্রিয় পাঠক আপনিও “দি সকাল বিকাল” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপিও হতে পারেন একজন সাংবাদিক । দি সকাল বিকাল এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ১৮ জন

রিপোর্টারের নাম / ৩৮ বার
আপডেট সময় মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ

বগুড়ার তিন হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ১৮ জন রোগীএই ১৮ জনের মধ্যে করোনা শনাক্ত হয়ে মারা গেছেন আট জন এবং বাকিরা উপসর্গ নিয়ে মারা গেছেন বলে জানান ডেপুটি সিভিল সার্জন মোস্তাফিজুর রহমান তুহিন।

গত ২৪ ঘণ্টায় বিভিন্ন প্রতিষ্ঠানে বগুড়ার ৮১০টি নমুনা পরীক্ষা করে ২৩৮ জনের করোনা শনাক্ত হয়েছে বলেও জানান তিনি।বগুড়ার ২৫০ শয্যার মোহাম্মদ আলী হাসপাতালে মারা গেছেন ১১ জন। এ তথ্য নিশ্চিত করেছেন হাসপাতালটির তত্ত্বাবধায়ক ডা. এটিএম নুরুজ্জামান সঞ্চয়।গত ২৪ ঘণ্টায় এই হাসপাতালে ৪১ জন করোনা রোগী ভর্তি হয়েছেন বলেও জানান তিনি।এ ছাড়া, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন পাঁচ জন। এদের মধ্যে কোভিড পজিটিভ ছিলেন তিন জন এবং বাকি দুজন উপসর্গ নিয়ে মারা গেছেন বলে জানান হাসপাতালটির উপ-পরিচালক আব্দুল ওয়াদুদ।বাকি দুজন মারা গেছেন বগুড়ার বেসরকারি হাসপাতাল টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে, জানিয়েছেন হাসপাতালটির একজন মুখপাত্র। তবে, এই হাসপাতালে গত ২৪ ঘণ্টায় (গতকাল সকাল ৮টা থেকে আজ সকাল ৮টা পর্যন্ত) করোনা ইউনিটে মারা গেছেন দুজন এবং সকাল ৯টার দিকে আরও একজন মারা গেছেন বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত

Theme Created By ThemesDealer.Com