সোমবার, ২১ জুন ২০২১, ১১:১৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে "দি সকাল বিকাল " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজি যোগাযোগ করুন drsubratabogra@gmail.com । প্রিয় পাঠক আপনিও “দি সকাল বিকাল” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপিও হতে পারেন একজন সাংবাদিক । দি সকাল বিকাল এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন
শিরোনামঃ
আত্রাইয়ে প্রশাসনের হস্তক্ষেপে বন্ধ হয়ে গেল স্থানীয় এমপির নাম ভাঙ্গিয়ে অবৈধ স্থাপনা দখল বাণিজ্য আত্রাইয়ে ব্র্যাকের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে গলায় ফাঁস দিয়ে আ’লীগ নেতার আত্মহত্যা চিরিরবন্দরে নারী উন্নয়ন ফোরামের উদ্যোগে হত দরিদ্র মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ রাজারহাট উপজেলায় মডেল প্রেসক্লাব এর শুভ উদ্বোধন। উলিপুরে অষ্টম শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ: ৪মাসের অন্তঃসত্ত্বা,অভিযুক্ত ধর্ষক আটক রাজারহাট উপজেলায় দ্বিতীয় ধাপে ৮০টি ভূমিহীন পরিবারকে ঘরের চাবি হস্তান্তর। সিংড়ায় কাজ শেষ করার আগেই ফাঁটল মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধে গাইবান্ধার সুন্দর গঞ্জে মানববন্ধন বগুড়ায় প্রেমের টানে বরিশাল থেকে এসে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন !!

নিখোঁজের দেড় মাসেও সন্ধান মেলেনি মানষিক ভারসাম্যহীন বৃদ্ধ আইনুল ইসলামের

নিরেন দাস(জয়পুরহাট)প্রতিনিধিঃ / ১৩০ বার
আপডেট সময় শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১

নিরেন দাস,জয়পুরহাটঃ- নওগাঁ জেলার মহাদেবপুরে বাড়ি থেকে নিখোঁজ হওয়ার দেড় মাস অতিবাহিত হলেও সন্ধান মেলেনি অসহায়, মানষিক ভারসাম্যহীন বৃদ্ধ আইনুল ইসলামের। পরিবারের লোকজন তাদের আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজ করে তাকে না পাওয়ায় চরম আতঙ্কের মধ্যে রয়েছেন। পারিবারিক সূত্রে জানা গেছে, মহাদেবপুর উপজেলার খাজুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মৃত হারেজ আলীর পুত্র মোঃ আইনুল ইসলাম (৬৭) বেশ কিছুদিন যাবত মানষিক সমস্যায় ভুগছিলো। অন্যান্য দিনের মত গত ২৫ নভেম্বর সকালে বাড়ির লোকজনকে কিছু না বলে বের হয়ে যায়। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। তার সন্ধানে বিভিন্ন স্থানে খোঁজ-খবর করছেন পরিবারের লোকজন। কোথাও কোনো হদিস না পাওয়ায় গত ২৮ ডিসেম্বর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। থানা পুলিশ সূত্রে জানা গেছে, নিখোঁজ আইনুল ইসলামের গায়ের রং কালো, মুখমন্ডল গোলাকার ও মুখে সাদা দাড়ি আছে, উচ্চতা আনুমানিক ৫ ফুট ৫ইঞ্চি, পরনে মাটা রংয়ের ফুল শাট, সাদা চেক লুঙ্গি ও ঘিয়া রংয়ের চাদর পরা ছিলো। নিখোঁজ আইনুলের স্ত্রী মোসাঃ ফিরোজা বেগম বলেন, আমরা গরীব মানুষ। জীবিকার সন্ধানে প্রতিদিন কাজে বের হতে হয়। কাজ না করলে পেটে ভাত জোটে না। এই শীতে অসহায় মানুষটি কোথায় কিভাবে আছেন? কোন স্বহৃদয়বান যদি উক্ত ব্যক্তির খোজ পান তাহলে নিকটস্থ থানায় অথবা নিন্মোক্ত নম্বারে খোঁজ দেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন। মোবাইল নং ০১৭৮৪ ৯০৬২৭৪, ০১৭৪৪ ৪২২২৪৩, ০১৮৯০ ৬১৯৪৩০। মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম জুয়েল বলেন, নিখোঁজ বৃদ্ধ মানষিক ভারসাম্যহীন হওয়ায় বিষয়টি আমরা গুরুত্ব সহকারে দেখছি। তিনি উক্ত বৃদ্ধকে খুঁজে পেতে সকলের সহযোগিতা কামনা করেছেন। তাকে কোথাও দেখতে পেলে নিকটস্থ থানায় খবর দেওয়ার অনুরোধ জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত

Theme Created By ThemesDealer.Com