সোমবার, ২১ জুন ২০২১, ১০:১৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে "দি সকাল বিকাল " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজি যোগাযোগ করুন drsubratabogra@gmail.com । প্রিয় পাঠক আপনিও “দি সকাল বিকাল” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপিও হতে পারেন একজন সাংবাদিক । দি সকাল বিকাল এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন
শিরোনামঃ
আত্রাইয়ে প্রশাসনের হস্তক্ষেপে বন্ধ হয়ে গেল স্থানীয় এমপির নাম ভাঙ্গিয়ে অবৈধ স্থাপনা দখল বাণিজ্য আত্রাইয়ে ব্র্যাকের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে গলায় ফাঁস দিয়ে আ’লীগ নেতার আত্মহত্যা চিরিরবন্দরে নারী উন্নয়ন ফোরামের উদ্যোগে হত দরিদ্র মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ রাজারহাট উপজেলায় মডেল প্রেসক্লাব এর শুভ উদ্বোধন। উলিপুরে অষ্টম শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ: ৪মাসের অন্তঃসত্ত্বা,অভিযুক্ত ধর্ষক আটক রাজারহাট উপজেলায় দ্বিতীয় ধাপে ৮০টি ভূমিহীন পরিবারকে ঘরের চাবি হস্তান্তর। সিংড়ায় কাজ শেষ করার আগেই ফাঁটল মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধে গাইবান্ধার সুন্দর গঞ্জে মানববন্ধন বগুড়ায় প্রেমের টানে বরিশাল থেকে এসে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন !!

নাগেশ্বরী পৌরসভা নির্বাচনে মোহাম্মদ হোসেন ফাকু বিজয়ী

 মোঃ মসলেম উদ্দিন ,নাগেশ্বরী প্রতিনিধি: / ১৪২ বার
আপডেট সময় শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১

 মোঃ মসলেম উদ্দিন ,নাগেশ্বরী প্রতিনিধি: নাগেশ্বরী পৌরসভা নির্বাচনে নারিকেল গাছ প্রতীকে মোহাম্মদ হোসেন ফাকু বিজয়ী হয়েছেন। আজ শনিবার সকাল ৮টায় পৌরসভার ২২ কেন্দ্রের ১৪৬ টি ভোটকক্ষে ভোটগ্রহণ শুরু হয়। এতে ব্যালটের মাধ্যমে মোট ৪৬ হাজার ৮৫৮ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করেন। এর মধ্যে ২৩ হাজার ৩৮৬ জন মহিলা ও ২৩ হাজার ৪৭২ জন পুরুষ ভোটার। প্রচন্ড শীত উপেক্ষা করে নির্দিষ্ট সময়ের আগে ভোট প্রদানে প্রতিটি কক্ষের লাইনে দাঁড়িয়ে ভোট প্রদান করেন। ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা গেছে। এ নির্বাচনে মেয়র পদে ৫জন, কাউন্সিলর পদে ৪৩জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১২জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন। প্রশাসনের পক্ষ থেকে ভোটগ্রহণ উপলক্ষ্যে নিছিদ্র নিরাপত্তা গ্রহণ করা হয়েছে। নির্বাচন শান্তিপুর্ণ করতে মাঠে কাজ করছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। কুড়িগ্রাম নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা জাহাঙ্গীর আলম রাকিব জানান, সকাল থেকে সৃষ্ঠ ও সুন্দর পরিবেশে নাগেশ্বরী পৌরসভার ভোটগ্রহন চলছে। ভোটাররা শতস্ফুর্ত ভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করছে। ভোটের পরিবেশ সুষ্ঠু রাখতে যথেষ্ট পরিমান আইনশৃঙ্খলা বাহিনী নিয়োজিত আছে। সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে আমরা সচেষ্ট রয়েছি। নারিকেল গাছ প্রতিক নিয়ে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ হোসেন ফাকু পেয়েছেন ১১৯৭৪, তার নিকটতম প্রার্থী মোঃ আব্দুর রহমান মিয়া লাঙ্গল প্রতীকে পেয়েছেন ৯৩৩৭ ভোট। উল্লেখ্য আয়তনের দিক থেকে দ্বিতীয় বৃহত্তম পৌরসভা নাগেশ্বরী। ২০০১ সালের ৮ জুলাই গঠিত হয় এটি। ২০১১ সালে দ্বিতীয় ও ২০১৫ সালে প্রথম শ্রেনিতে উন্নীত হয় এটি। ৪২ বর্গকিলোমিটার আয়তনের এ পৌরসভার সোট জনসংখ্যা ৯২ হাজার ৩২৮ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত

Theme Created By ThemesDealer.Com